নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
০১ অক্টোবর ২০২০, ০৭:০০ অপরাহ্ন

বরগুনায় জাতীয় মানবাধিকার সমিতির উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

অন্যদৃষ্টি ডেস্ক
শুক্রবার, ১৭ এপ্রিল, ২০২০, ৪:২৭ অপরাহ্ন

জসীম উদ্দিন, বরগুনা।।

সারা বিশ্ব যখন অদৃশ্য মরণঘাতী করোনা ভাইরাসের (কোবিড-১৯) প্রাদুর্ভাবে বিধ্বস্ত। বিশ্বের মোড়ল দেশগুলো যখন স্তম্ভিত ও গৃহবন্দী।

ঠিক তখনই বাংলাদেশেও প্রতিদিন হু হু করে বাড়ছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা।

বৈশ্বিক এই মহাদূর্যোগে করোনা সংক্রমণ রোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে বাংলাদেশ সরকার তিন দফায় গত ২৬ শে মার্চ থেকে আগামী ২৫ শে এপ্রিল পর্যন্ত ছুটি ঘোষণার পাশাপাশি সকলকে নিজ নিজ ঘরে অবস্থানের নির্দেশ দিয়েছেন।

ফলে কর্মহীন হয়ে পড়েছে দেশের দিনমজুর, নিম্নবিত্ত ও মধ্যবিত্ব জনগোষ্ঠী। ঘরে বসে কর্মহীন, দুস্থ ও অসহায়  জনগণের যখন নাভিশ্বাস অবস্থা-খেয়ে না খেয়ে দিনাতিপাত করছেন অনেকেই। সেদিকে লক্ষ্য রেখে জাতীয় মানবাধিকার সমিতির উদ্যোগে অসহায়, গরীব ও হতদরিদ্র  পরিবারের মাঝে  ত্রাণ সামগ্রী  বিতরণ করা হয়।

বরগুনা সদরে জাতীয় মানবাধিকার সমিতি বরগুনা জেলা শাখার সাধারণ সম্পাদক কামরুজ্জামান রাজ্জাক এর নেতৃত্বে শুক্রবার সকাল ১০ টার সময় বরগুনার পৌরসভা ও লাকুরতলায় হতদরিদ্র পরিবারের মাঝে মানবিক সহায়তা উপকরণ বিতরন কার্যক্রম শুরু করে।

কামরুজ্জামান রাজ্জাক বলেন শুক্রবার ১০ টার সময় ১০০ পরিবারকে তাদের নিজেরদের অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি আরো বলেন যে আমাদের যতটুকু সামর্থ্য আছে আমরা চেষ্টা করব অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর জন্য আমাদের এ ধারা অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের জেলা শাখার সহ-সভাপতি মোঃ সাইফুর রহমান রতন,   করোনা প্রতিরোধে মানবিক সহায়তা  ফান্ড এর আহবায়ক মোঃরফিকুল ইসলাম, সদস্য সচিব  আল-আমীন।

যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ ইমরান হোসেন মৃধা, আতিকুজ্জামান বাবু মৃধা, শফিকুল ইসলাম।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ