নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
২১ জানুয়ারী ২০২১, ০৭:২৪ পূর্বাহ্ন

পোরশা আল জামিয়াতুল আরাবিয়া দারুল হেদায়া মাদ্রাসার মহাপরিচালকের ইন্তেকাল

এনামুল হক, নিজস্ব প্রতিবেদক,(নওগাঁ) পোরশা।
বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১, ৬:১৮ অপরাহ্ন

নওগাঁর পোরশা উপজেলার একাধীক ধর্মীয় প্রতিষ্ঠানের সভাপতি ও আল জামিয়াতুল আরাবিয়া দারুল হেদায়া মাদ্রাসার মহাপরিচালক আলহাজ্ব মাওলানা শরিফুদ্দিন শাহ্ চৌধুরী (গেনা হুজুর) (৭৫) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহী……রাজিউন)। মঙ্গলবার বিকালে রাজশাহী সিডিএম হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন থাকা অবস্থায় তিনি ইন্তেকাল করেন।
তার জামাতা আলহাজ্ব শাহাজামাল শাহ্ চৌধুরী জানান, বেশ কিছুদিন থেকে তিনি বিভিন্ন রোগে ভুগছিলেন। পরে চিকিৎসকদের পরামর্শে তাকে আইসিইউতে রাখা হয়েছিল। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। রাজশাহী হতে তার লাশ নিয়ে গিয়ে বুধবার পোরশায় দুপুরে নামাজে জানাজা শেষে মাদ্রাসা প্রাঙ্গনে তাঁকে দাফন করা হয়।
এ সময় খাদ্য মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এম.পি জানাজায় উপস্থিত হয়ে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানান ও মরহুমের বিদেয়ী আত্বার শান্তি কামনা করেন এবং উক্ত মাদ্রাসার সহযোগীতার সম্মতি ব্যাক্ত করেন।
 মৃতুকালে তিনি স্ত্রী, তিন মেয়ে, নাতী-নাতনী সহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃতুতে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদারএমপি, পোরশা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান ও থানা আ’লীগের সভাপতি আলহাজ্ব আনোয়ারুল ইসলাম, সাধারন সম্পাদক আলহাজ্ব মোফাজ্জল হোসেন মোল্লা, উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হামিদ রেজা সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।#
Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ