নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
২৫ ফেব্রুয়ারী ২০২১, ০২:১২ অপরাহ্ন

নোয়াখালীতে (বিপি)’র ১৬৪তম জন্মবার্ষিকী উদযাপন

ইব্রাহিম খলিল, নোয়াখালী।।
সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১, ৪:৩৪ অপরাহ্ন

বিশ্ব স্কাউট আন্দোলনের প্রতিষ্ঠাতা লেফটেন্যান্ট জেনারেল রবার্ট স্টিফেশন স্মিথ লর্ড ব্যাডেল পাওয়েল অব গিলওয়েল (বিপি)’র ১৬৪তম জন্মবার্ষিকী উপলক্ষে জেলা স্কাউট ও জেলা রোভারের আনন্দ র‍্যালির আয়োজন করা হয়।

আজ (২২ ফেব্রুয়ারি) সকাল ১১ ঘটিকায় বাংলাদেশ স্কাউট নোয়াখালী জেলার স্কাউট ভবনে কেক কেটে (স্কাউট-রোভার) এর সভাপতি ও জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান বেলুন উড়িয়ে এই দিবস উদ্বোধন করেন।

উদ্বোধন শেষে জেলা রোভার ও জেলা স্কাউটের দুইটি ব্যানার যৌথ ভাবে র‍্যালির মাধ্যমে মাইজদী টাউন হল হয়ে জেলা প্রেসক্লাব ও শিল্পকলা একাডেমী অতিক্রম করে পুনরায় জেলাপশাসক কার্যালয়ের সামনে সমাপ্ত করেন।

উপস্থিত ছিলেন জেলা রোভারের সম্পাদক ও সৈকত সরকারি কলেজের আরএসএল মোহাম্মদ আব্দুল জলিল ও যুগ্ম-সম্পাদক মো. আব্দুল হাই, সাবেক সহকারী কমিশনার ও সমাজ সেবা মো. হায়দার আলী, বাংলাদেশ স্কাউট নোয়াখালীর সহকারি পরিচালক মো. মাসুম বিল্লাহ, আঞ্চলিক উপ-কমিশনার মো. মোজাম্মেল হোসেন (এলটি), জেলা স্কাউট সম্পাদক আহম্মেদ হোসেন (ধনু), জেলার ১ম প্রেসিডেন্ট রোভার স্কাউট এ্যাওয়ার্ড প্রাপ্তি ইফতেখার আল হোসাইন রন্জু, জেলা রোভার প্রতিনিধি ও সকল ইউনিটের সিনিয়র রোভার মেট এবং সদস্যবৃন্দ।

জেলা স্কাউট সম্পাদক আহম্মদ হোসেন (ধনু) জানান, প্রত্যেক বিদ্যালয়ে স্কাউট দল গঠনের মাধ্যমে স্কাউটিং কার্যক্রম জোরদার করার প্রতিশ্রুতি দেন। এবং স্কাউটিং এর কার্যক্রম সচল রাখতে ও স্ব-স্ব ইউনিট প্রসঙ্গে বিস্তারিত আলোচনা করেন।

জেলা রোভার স্কাউটের সম্পাদক মোহাম্মদ আবদুল জলিল বিশ্ব স্কাউট আন্দোলনের প্রতিষ্ঠাতা লেফটেন্যান্ট জেনারেল রবার্ট স্টিফেশন স্মিথ লর্ড ব্যাডেল পাওয়েল অব গিলওয়েল (বিপি)’র জন্ম ও স্কাউট আন্দোলনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ