নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
২১ অক্টোবর ২০২০, ০২:১৭ পূর্বাহ্ন

নিয়ামতপুরে ঔষুধের দোকানে ভ্রাম্যমান আদালতের অভিযান

মোঃ জনি আহমেদ,নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধিঃ
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০, ৮:১৮ অপরাহ্ন

নওগাঁর নিয়ামতপুরে  ঔষুধের দোকানে অভিযান চালিয়ে লাইসেন্স না থাকা, লাইসেন্সের মেয়াদ উত্তীর্ণ হওয়া, ফিজিসিয়ান সেম্পল রাখা, মেয়াদ উত্তীর্ণ ঔষুধ রাখা এবং রেজিষ্টার্ড বর্হিভূত ঔষুধ দোকানে রেখে বিক্রয়ের অভিযোগে  ভ্রাম্যমান আদালত তিনটি ঔষুধের দোকান মালিককে ১৯৪০ সালের ঔষুধ আইনের ৮ ধারায় ৫ হাজার টাকা জরিমানা প্রদান করে।

সহকারী কমিশনার (ভূমি) কার্যালয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বেলা ১২টায় সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মোসাঃ নিলুফার সরকার এর নেতৃত্বে নওগাঁর ঔষুধ প্রশাসন অধিদপ্তরের ঔষুধ তত্ত্বাবধায়ক তাহমিদ জামিল, উপজেলা ভূমি অফিসের সার্টিফিকেট সহকারী সঞ্জয় কুমারহর পুলিশ ফোর্সের সহযোগিতায় অভিযান চালিয়ে উপজেলা সদরের মৌসুমী ফার্মেসীকে ৩ হাজার টাকা, রশিদ মেডিক্যাল ষ্টোরকে ১ হাজার টাকা, তুষার ফার্মেসীকে ৫শ টাকা এবং মা ভেটোরিনারীকে ৫শ টাকা মোট ৫ হাজার টাকা জরিমানা করা হয়। সাথে সাথে মেয়াদ উত্তীর্ন ঔষুধ, ফিজিসিয়ান সেম্পল ঔষুধ ও রেজিষ্টার্ড বর্হিভূত ঔষুধ জব্দ করা হয়।

এ বিষয়ে সহকারী কমিশনার (ভূমি) নিলুফার সরকার বলেন, ভ্রাম্যমান আদালতের অভিযান নিয়মিত চলবে। শুধু ঔষুধের দোকান নয়, যে কোন ব্যবসা প্রতিষ্ঠানে এ রকম অভিযান চলবে। যেখানেই অনিয়ম পাওয়া যাবে সেখানেই ব্যবস্থা গ্রহন করা হবে।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ