নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৫৬ পূর্বাহ্ন

নিয়ামতপুরের চন্দননগর ইউনিয়নবাসীর অন্তরে এখন একটাই নাম শিমুল

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি
বুধবার, ২০ জানুয়ারী, ২০২১, ৮:১৯ অপরাহ্ন
নিয়ামতপুরের চন্দননগর ইউনিয়নবাসীর অন্তরে এখন একটাই নাম শিমুল

একজন সফল জনপ্রিয় তরুন সমাজসেবকের কথা যদি বলতে চাই, তাহলে নওগাঁর নিয়ামতপুর উপজেলার চন্দননগর ইউনিয়নের সফল তরুন আওয়ামী যুবলীগ নেতা ও সাংবাদিক মোঃ দেলোয়ার হোসেন শিমুলেরই কথাই বলতে হয়। তিনি একজন সফল ও জনপ্রিয় তরুন সমাজসেবক হিসেবে তার ইউনিয়নে পরিচিত ও আলোচিত।

সে ইতি মধ্যেই ইউনিয়নবাসীর অন্তরে ঠাঁই করে নিয়েছেন। আগামীতে চন্দননগর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবেও অনেক পরিচিতি লাভ করেছেন। আলোকিত চন্দননগর ইউনিয়ন গড়তে পরিবর্তনের অঙ্গিকার নিয়ে সুন্দর আগামীর প্রত্যাশায় পথ চলা,,,,  এই শ্লোগানকে সামনে রেখে গণ সংযোগ করেছেন, তরুণ সমাজ সেবক, তারুণ্যের অহংকার, শিক্ষিত, সৎ, যোগ্য, ও পরিচ্ছন্ন,  কর্মী বান্ধব, গরীব, অসহায় মানুষের বন্ধু, ত্যাগী,  পরিশ্রমী, সাবেক ছাত্র নেতা – ক্বারী মোঃ দেলোয়ার হোসেন শিমুল,   জনসাধারণ তাকে  চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।

দীর্ঘ প্রায় ১২ বছরে ধরে ছাত্র রাজনীতিতে ছাত্রলীগে সক্রিয় অংশগ্রহন, বর্তমানে উপজেলা আওয়ামী যুবলীগের সফল যুগ্ন সাধারণ সম্পাদক দায়িত্ব পালন করছেন। স্কুল জীবন থেকে তিনি ছাত্র রাজনীতির সাথে জড়িত ছিলেন । তারপর থেকেই আওয়ামী পরিবারের রাজনীতির সাথে জড়িত । মানুষের সুখে দুখে তিনি তার সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। যার কাছে আওয়ামীলীগ বা বিএনপির বা জাতীয়পার্টি কর্মী বলে কোন কথা নেই। তার নির্বাচনী এলাকার জনগন এটাই তার কাছে বড় পরিচয়। বিগত দিনগুলোতে তিনি স্বাস্থ্য সেবার মাধ্যমে এলাকার মানুষের মনে জায়গা করে নিয়েছেন। এব্যাপারে চন্দননগর ইউনিয়ন এলাকার চায়ের দোকান থেকে শুরু করে, দলমত নির্বিশেষে ও তৃনমুল নেতা কর্মীরা এই প্রতিবেদক কে জানান, আগামী ইউনিয়ন নির্বাচনে চন্দননগর ইউনিয়নের চেয়ারম্যান হিসাবে দেলোয়ার হোসেন শিমুলকেই দেখতে চাই। আগামী নির্বাচনে বিপুল ভোট পেয়ে তিনি নির্বাচিত হবেন বলেও সাধারন ভোটারা এই প্রতিবেদক কে জানান। দেলোয়ার হোসেন শিমুলের আশা, আমি যতদিন বেঁচে থাকবো, ততদিন আমি জনগনের সেবায় কাজ করে যাবো ইনশাআল্লাহ। আসন্ন ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে চন্দননগর ইউনিয়নবাসীর দোয়া ও সার্বিক সহযোগীতা কামনা করছি।

তিনি জীবনের সুদীর্ঘ সময়ে কখনো বা সংগঠক ,সমাজকর্মী এবং সর্বোপরি একজন গরীব মেহনতী মানুষের প্রকৃত জনদরদী হিসেবে অতি পরিচিত ব্যক্তি। নিজ মেধা ও ব্যবস্থাপনা যোগ্যতা গুনে একজন দক্ষ সমাজ সেবক হিসেবে তিনি এলাকার জনগণের মন জয় করতে সক্ষম হয়েছে।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ