নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
২১ জানুয়ারী ২০২১, ০৬:৫৭ পূর্বাহ্ন

নওগাঁয় চুরি হওয়া ৯০ বস্তা ময়দা উদ্ধার করেছে পুলিশ

আর আর চৌধুরী, নওগাঁ
বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১, ১১:২৫ পূর্বাহ্ন
নওগাঁয় চুরি হওয়া ৯০ বস্তা ময়দা উদ্ধার করেছে পুলিশ

নওগাঁর বদলগাছী থানা পুলিশ এক অভিযান চালিয়ে রূপগঞ্জ ইসমাইল ময়দা মিল থেকে জয়পুরহাটে আসার পথে উধাও (চুরি) হওয়া ট্রাকের ময়দার বস্তা উপজেলা সদরের মশিউর ট্রেডার্স থেকে ৯০ বস্তা ময়দা উদ্ধার করেছে।

সোমবার(১১ জানুয়ারি) সন্ধ্যা রাতে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরী জোবায়ের আহমেদ এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। উদ্ধারকৃত ময়দা বদলগাছী থানা হেফাজতে নেওয়া হয়েছে।

থানার ওসি (তদন্ত) মোঃ রায়হান হোসেন জানান, গত ৮ জানুয়ারী রূপগঞ্জ ইসমাইল ময়দা মিল থেকে দু’টি ট্রাক ভর্তি ময়দা জয়পুরহাটের ব্যবসায়ী মুক্তা সাহার নিকট আসে এর মধ্যে একটি ট্রাকের মাল দোকানে পৌঁছালেও অপর একটি ট্রাক উধাও হয়ে যায়। পরবর্তীতে অনুসন্ধান চালিয়ে ধামুইরহাট থানার সহযোগীতায় ইসবপুর এলাকার এক ইট ভাটা থেকে ১৩০ বস্তা ময়দা উদ্ধার করেন। ঐ সূত্র থেকেই জানাযায় যে বদলগাছী সদর উপজেলার মশিউর ট্রেডার্সে তার কিছু ময়দার বস্তা মজুদ রয়েছে।

মুক্তা সাহার অভিযোগের ভিত্তিতে সোমবার সন্ধ্যা রাতে অভিযান চালিয়ে ৯০ বস্তা ময়দা উদ্ধার করেন থানা পুলিশ।

এ বিষয়ে মশিউর ট্রেডার্সের মালিক মোঃ মশিউর রহমানের সংগে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তার ফোন বন্ধ থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

থানার ওসি চৌধুরী জোবায়ের আহমেদ জানান, ৯০ বস্তা ময়দা উদ্ধার করা হয়েছে। প্রতি বস্তার গায়ে ইসমাইল ময়দা লেখা রয়েছে। ইতিপূর্বে এবিষয়ে মামলা করা হয়েছে রূপগঞ্জ থানায়।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ