নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৫৮ পূর্বাহ্ন

নওগাঁয় কিশোরকে হত্যাকরে রিক্সাভান ছিনতাই

আর আর চৌধুরী, নওগাঁ
বুধবার, ২০ জানুয়ারী, ২০২১, ৯:০৬ অপরাহ্ন

নওগাঁয় কিশোরকে হত্যাকরে রিক্সাভান ছিনতাই করেছে অজ্ঞাত দূর্বৃত্তরা।

নওগাঁ সদর উপজেলার চন্ডিপুর ইউনিয়ন গঙ্গাকান্দি পাশের মাঠ থেকে সবুজ হোসেন (১৬) নামের ঐ কিশোর রিক্সাভ্যান চালকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। কিশোর সবুজ হোসেন নওগাঁর আত্রাই উপজেলার মিজার্পুর গ্রামের মাগুড়া পাড়ার সাজ্জাত হোসেনের ছেলে ।মঙ্গলবার দুপুর ১২টারদিকে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছেন।

নিহতের বাবা সাজ্জাত হোসেন জানান, সবুজ হোসেন সোমবার সকালে ভ্যান নিয়ে বের হয়ে সারাদিন ভ্যান চালিয়ে রাতে বাড়ি না ফিরলে তার ফোনে যোগাযোগ করা হলে ফোনটিও বন্ধ থাকায় আমরা আশে পাশে অনেক খোঁজাখুজি করেও কোন সন্ধান পাইনি। এর পরে মঙ্গলবার জানতে পারি আমার ছেলে সবুজকে- কে বা কারা মেরে ফেলে রেখে গেছে।

তিনি আরো বলেন, আমরা গরীব মানুষ আমাদের সাথে কারো কোন শত্রুতা নেই। তার ভ্যান গাড়িটিও পাওয়া যাচ্ছে না। আমার ধারনা কেউ ভ্যানগাড়িটি ছিনতাই করতেই আমার ছেলেটাকে মেরে ফেলে রেখে গেছে।

চুন্ডিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেদারুল ইসলাম জানান, মঙ্গলবার বেলা ১২টার সময় স্থানীয় কয়েকজন গঙ্গাকান্দি মাঠের মাঝখানে একটি বাঁশঝাড়ে মৃতদেহটি দেখতে পেয়ে আমাকে জানালে আমি থানা পুলিশকে বিষয়টি অবগত করি। এর পর পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করেন। সম্ভবত  দূরবর্তরা তার ভ্যান ছিনতাই করে তাকে হত্যা করে ফেলে রেখে ভ্যান গাড়ি নিয়ে পালিয়ে যায়।

নওগাঁ সদর মডেল থানার ওসি সোহরাওয়ার্দী হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত ওই কিশোর একজন ভ্যান চালক। রাতের কোন এক সময় তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে আমরা প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। এছাড়া তার চোখমুখে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

তার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এবিষয়ে থানায় হত্যা মামলা দায়েরের প্রস্ততি চলছে বলেও জানান ওসি।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ