নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
১৯ এপ্রিল ২০২১, ১০:৩৫ অপরাহ্ন

নওগাঁয়‘সময়ের আলো’পত্রিকার দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃ জনি আহমেদ, নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধিঃ
মঙ্গলবার, ২ মার্চ, ২০২১, ৯:১৫ অপরাহ্ন

প্রতিবন্ধী শিশুদের সঙ্গে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নওগাঁয় ‘সময়ের আলো’ পত্রিকায় দ্বিতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় নওগাঁ শহরের ‘আশার আলো অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ে’ আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক নূর মোহাম্মদ। স্বাগত বক্তব্য রাখেন সময়ের আলো পত্রিকার নওগাঁ জেলা প্রতিনিধি লোকমান আলী।

আশার আলো অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওছিম উদ্দিন এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- নওহাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ( ওসি) নজরুল ইসলাম জুয়েল।এসময় আরো উপস্থিত ছিলেন, নওগাঁ সদর থানার ওসি-তদন্ত ফয়সাল বিন আহসান, নওগাঁ জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি কায়েস উদ্দিন, জেলা প্রেস ক্লাব এর সাধারন সম্পাদক মোশারফ হোসেন জুয়েল, নবচেতনার জেলা প্রতিনিধি মোয়াজ্জেম হোসেন, বাংলাদেশের খবর এর জেলা প্রতিনিধি শামীম আনসারী, দৈনিক-যুগান্তর এর নওগাঁ জেলা প্রতিনিধি আব্বাস আলী, বন্ধু মিতালি ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক নাজিম হাসান, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য আজাদ সালাউদ্দিন, সহকারী শিক্ষক শহিদুল ইসলাম সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিদ্যালয়ের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা।

প্রধান অতিথি উপপরিচালক নূর মোহাম্মদ বলেন, প্রতিবন্ধীরা এখন সমাজের বোঝা নয়। প্রতিবন্ধীদের এগিয়ে নিতে সরকারের তরফ থেকে শতভাগ প্রতিবন্ধী ভাতা দেয়া সহ বিভিন্ন ভাবে সহযোগীতা করা হচ্ছে। আগামীতে বিদ্যালয়ের অবকাঠামো সহ বিভিন্ন সহযোগীতা করা প্রদান করা হবে।

প্রধান শিক্ষক ওছিম উদ্দিন বলেন, আমাদের প্রতিষ্ঠানে অনেকেই অনেক প্রতিশ্রুতি দিয়েছে। কিন্তু কোন প্রতিশ্রুতি বাস্তবায়ন হয়নি। সময়ের আলো পত্রিকার মধ্য দিয়ে আমাদের প্রতিষ্ঠান ও শিশুদের সুখ দুংখের কথা প্রকাশ হোক এমনটাই প্রত্যাশা।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ