নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
২৫ ফেব্রুয়ারী ২০২১, ০১:১৩ অপরাহ্ন

নওগাঁয় ব্যতিক্রমী উদ্যোগে মাতৃভাষা ও শহীদ দিবসে শ্রদ্ধা নিবেদন…!

আর আর চৌধুরী, নওগাঁঃ
সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১, ৭:১৫ অপরাহ্ন

নওগাঁর মাদারমোল্লা বাজারে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে, মহান একুশের প্রথম প্রহরে শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি ফুল দিয়ে গভীর শ্রদ্ধা জানিয়ে, মাদারমোল্লা বাজার সেনা ভবনে ডাচ বাংলা এজেন্ট ব্যাংকের উদ্যোগে সারাদিন ব্যাপী সুরা ক্বেরাত প্রতিযোগিতা আয়োজন করা হয়েছে, এতে জেলার ১১টি মাদ্রাসা অংশ গ্রহন করেন। সুরা ক্বেরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত শেষে ভাষা শহীদদের আত্নার মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল হয়েছে ও বিজয়ীদের মাঝে সন্ধাই পুরস্কার ও অংস গ্রহনকারী সকল মাদ্রাসা ছাত্রদের শান্তনা পুরস্কার বিতরণ করা হয়।

আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ মোঃ তৌফিকুল ইসলাম বাবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চন্ডিপুর ইউনিয়ন চেয়ারম্যান বেদারুল ইসলাম মুকুল, চন্ডিপুর ইউনিয়ন যুগ্ন সাধারণ সম্পাদক আসলাম হোসেন, ডাচ বাংলা এজেন্ট বাংকের পরিচালক আলহাজ আকরাম হোসেন বাবু।

আয়োজনে বক্তারা বলেন, আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবস উপলক্ষে অমর একুশের বীর শহীদদের স্মরণ করে আজকের এই আয়োজনের  উদ্দেশ্য মাদ্রাসার ছাএদের আধুনিক শিক্ষায় উদ্ভিদ্ধ  করা ও কোরআন ও সুন্নতের উপর নিজের জীবন রঙিন করা।

আরোও বলেন, আমাদের এই ক্ষুদ্র আয়োজন দেখে ভবিষ্যতে যেন কেউ বড় পরিসরে এমন আয়োজন করেন।আয়োজনের সাবিক সহযোগিতা করেছেন, সোনার বাংলা সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সবুজ, মাদারমোল্লা বাজার কমিটির সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান তপু। মাদারমোল্লা বাজার কমিটির প্রচার সম্পাদক মোহাম্মদ রাজন, প্রমূখ।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ