নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
০২ মার্চ ২০২১, ১১:৪৭ অপরাহ্ন

দুপচাঁচিয়ায় এলজি-বাটারফ্লাই শো-রুমের ম্যানেজারের আত্মহত্যা

আলাল হোসাইন, দুপচাঁচিয়া, বগুড়া
সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১, ৭:৩৮ অপরাহ্ন
দুপচাঁচিয়ায় এলজি-বাটারফ্লাই শো-রুমের ম্যানেজারের আত্মহত্যা। প্রতীকী ছবি

দুপচাঁচিয়ায় গলায় ফাঁস দিয়ে এলজি-বাটারফ্লাই শো-রুমের ম্যানেজার নূর আলম মন্ডল নয়ন(৩৫) আত্মহত্যা করেছে। গতকাল সোমবার দুপুরে তিনি ডাইনিং রুমের ফ্যানের সঙ্গে গলায় রশি বেঁধে আত্মহত্যা করে।

তিনি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার ঝুমুরগাছা গ্রামের মতিয়ার রহমান মন্ডলের ছেলে। বগুড়া-নওগাঁ সড়কের দুপচাঁচিয়া জেকে কলেজ গেটের পূর্বদিকে এলজি-বাটারফ্লাই শো-রুমের দ্বিতীয় তলায় ভাড়া বাসায় থাকতেন।

এলজি-বাটারফ্লাই শো-রুমের সেলস ইন ক্রেডিট সোয়ায়েদ আহম্মেদ জানান, ঘটনারদিন সকাল ১০টায় তিনি যথারীতি শোরুমে এসে কিছু কাজকর্ম সেড়ে শোরুমের উপরে বাসায় যান। এর প্রায় ঘণ্টাখানিক পরে নূর আলমের বাবা তার মুঠোফোনে ফোন করে না পেয়ে পাশের দোকানীকে বিষয়টি জানালে ওই দোকানী বিষয়টি আমাকে জানায়। তাৎক্ষনিক আমি উপরে তার বাসায় গিয়ে ভিতর থেকে দরজা বন্ধ দেখে ডাকা-ডাকি ও দরজায় ধাক্কা-ধাক্কি করে সারা না পেয়ে পেছনের জানালা দিয়ে তাকিয়ে দেখি ডাইনিং রুমের ফ্যানের সঙ্গে তিনি ঝুলে আছেন। সঙ্গে সঙ্গে বিষয়টি বাড়ির মালিক সহ স্থানীয় লোকজনদের জানায়। তারা বিষয়টি থানায় অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। খবর পেয়ে আদমদীঘি সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার কেএইচএম এরশাদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

দুপচাঁচিয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) সনাতন চন্দ্র সরকার জানান, প্রাথমিকভাবে আত্মহত্যার সঠিক কোনো কারণ জানা যায়নি। ময়না তদন্তের জন্য নিহতের লাশ মর্গে পাঠানো হবে।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ