নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
০২ মার্চ ২০২১, ১০:১৩ অপরাহ্ন

ঝিনাইদহে জেলা জাতীয়পার্টির আহবায়ক কমিটির পরিচিতি সভা

এম এ কবীর,ঝিনাইদহ ঃ
সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১, ২:২৯ অপরাহ্ন

ঝিনাইদহে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল ও জেলা জাতীয়পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে জেলা জাতীয় পার্টি এ সভার আয়োজন করেন।

জেলা জাতীয় পার্টির আহবায়ক রাশেদ মাজমাদারের সভাপতিত্বে ও যুগ্ম-আহবায়ক ফিরোজ কবিরের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন সদস্য সচিব এমদাদুল ইসলাম বাচ্চু, যুগ্ম-আহবায়ক জয়নাল আবেদিন, শহীদ বিশ^াস, কবির উদ্দিন, এনামুল হক সিদ্দীক,  অরবিন্দু বিশ^াস, রাকিব হোসেন, আজিজুর রহমান, মিলন মিয়া, জাহিদুল ইসলাম, ফিরোজ মিয়া, লিয়াকত হোসেন, মাসুম বিল্লাহ, মিজানুর রহমান, আবু জাফর প্রমুখ।

সম্মেলন প্রস্তুতি কমিটির পরিচিতি সভা শেষে জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। পরে প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদ এর স্মরণে দাড়িয়ে নিরাবতা পালন করা হয়। অনুষ্ঠানে জেলার বিভিন্ন উপজেলার জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বক্তারা বলেন আগামীতে তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করে দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে হবে।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ