নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
২৮ অক্টোবর ২০২০, ০১:৪৭ অপরাহ্ন

ঝিনাইদহের কালীগঞ্জে প্রয়াত ও আওয়ামী লীগ নেতার   স্বরনে দোয়া মাহফিল অনুষ্টিত

এইচ আর হাসু
শনিবার, ১৭ অক্টোবর, ২০২০, ৭:৫৫ অপরাহ্ন

ঝিনাইদহের কালীগঞ্জ পৌর আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও পৌর কমিশনার মরহুম তোরাব আলীর স্বরনে স্বরন সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে। শনিবার দুপুরে সরকারী নলডাঙ্গা ভুষন হাইস্কুল মাঠে আ’লীগের পৌর শাখার আয়োজনে অনুষ্টিত স্বরন সভাতে প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ -৪ আসনের এমপি ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ারুল আজিম আনার।
আওয়ামীলীগ কালীগঞ্জ পৌর শাখার ভারপ্রাপ্ত সভাপতি ফরিদ উদ্দিনের সভাপতিত্বে সভাতে বিশেষ অতিথি ছিলেন আ’লীগ ঝিনাইদহ জেলা শাখার সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, কালীগঞ্জ পৌরসভার মেয়র ও আ’লীগ পৌর শাখার সাংগাঠনিক সম্পাদক আশরাফুল আলম আশরাফ, জেলা পরিষদ সদস্য ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন সোহেল ও উপজেলা পরিষদ ভাইচ চেয়ারম্যান যুবলীগ নেতা শিবলী নোমানী। এ সময়ে বক্তাগন, দলের একজন নিবেদিত প্রান মরহুম তোরাফ আলীর স্বৃতিচারন সহ তার অকাল মৃত্যুতে গভীর সমবেদনা জানান।
আওয়ামীলীগ কালীগঞ্জ উপজেলা শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান মতির সঞ্চালনায় শোক সভাতে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ইসরাইল হোসেন, পৌর শাখার সহ- সাধারন সম্পাদক মাসুদুর রহমান মন্টু, ইউপি চেয়ারম্যান মহিবুল ইসলাম মন্টু, আবুল কালাম আজাদ ও নজরুল ইসলাম ছানা, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মনির হোসেন সুমন, সেচ্ছাসেবক লীগের সভাপতি আবুল কালাম আজাদ সহ আ’লীগের ইউনিয়ন ও পৌর শাখার সভাপতি / সম্পাদক সহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। শেষে মরহুমের স্বরনে দোয়া ও মাগফিরাত কামনা করে এক কাঙ্গালী ভোজের আয়োজন করা হয়।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ