নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
১২ অগাস্ট ২০২০, ০৬:০২ অপরাহ্ন

 ছাত্র কল্যাণ শিক্ষা ফাউন্ডেশন যুব সংঘ কর্তৃক শিক্ষা প্রতিষ্ঠানের সৌন্দর্য বৃদ্ধির উদ্যোগ      

প্রদীপ কুমার দেবনাথ, ব্রাহ্মণবাড়িয়া ।।  
রবিবার, ২ আগস্ট, ২০২০, ৭:০৬ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের বিজয় লক্ষ্মী স্কুল এন্ড কলেজে আজ সিংহগ্রামের প্রাক্তন শিক্ষার্থীদের নিয়ে গড়া সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন প্রাক্তন ছাত্র কল্যাণ শিক্ষা ফাউন্ডেশন যুব সংগঠনের উদ্যোগে প্রতিষ্ঠানটির সৌন্দর্য বৃদ্ধির জন্য বিভিন্ন ফুল ও ফল বৃক্ষ রোপন কার্যক্রম অনুষ্ঠিত হয়।

বিভিন্ন রকম ফুল ও ফলের চারা রোপনের এ কার্যক্রমটি শুরু করেন সকাল ১১ ঘটিকা হতে। এ সময় প্রতিষ্ঠানটির ভারপ্রাপ্ত অধ্যক্ষ বাবু পৃথ্বীশ রঞ্জন পোদ্দার , প্রভাষক নির্মল চৌধুরী, এবি প্রীতি রঞ্জন সরকার, প্রধান শিক্ষক জশাঙ্খ পোদ্দার, সংগঠনের সভাপতি অনুকূল সরকার, সাধারণ সম্পাদক অরুপ মন্ডল, জয়চাঁন সরকার, ক্লীন্টন দাশসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভাপতি অনুকূল সরকার বলেন ‘আমাদের সংগঠনটি বিদ্যালয়ের সৌন্দর্য ও সুষ্ঠ পরিবেশ তৈরি করতে সবসময় কাজ করবে।’

সংগঠনটির সাধারণ সম্পাদক অরুপ মন্ডল বলেন ‘প্রাণের এ বিদ্যাপীঠসহ আমাদের এলাকার সকল শিক্ষা প্রতিষ্ঠান ও অন্যান্য প্রতিষ্ঠানের মঙ্গলের জন্য কাজ করবে আমাদের এ সংগঠনটি। তিনি আরও বলেন মনোরম পরিবেশে অবস্থিত এ প্রতিষ্ঠানটি লেখাপড়ার পাশাপাশি নয়নাভিরাম প্রাকৃতিক পরিবেশ তৈরিতে আমরা কাজ করব।

উল্লেখ্য, হবিগঞ্জ জেলার বিশিষ্ট শিক্ষানুরাগী স্বর্গীয় বাবু শচীন্দ্রলাল সরকার এ এলাকার ছেলেমেয়েদের শিক্ষার আলো বিস্তারে এ প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠিত করেছিলেন।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ