নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
২১ অক্টোবর ২০২০, ০১:৫৮ পূর্বাহ্ন

চাল আত্মসাতের ঘটনায় কুষ্টিয়ায় ইউপি চেয়ারম্যানসহ ৪ জন কারাগারে

কুষ্টিয়া প্রতিনিধিঃ
বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০, ৮:১১ অপরাহ্ন

ওএমএস’র চাল আত্মসাতের ঘটনায় কুষ্টিয়া সদর উপজেলার গোস্বামী দুর্গাপুর ইউনিয়নে চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দবির উদ্দিন বিশ্বাসসহ ৪ জনকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় কুষ্টিয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ২য় আদালতের বিচারক মো. মহসিন হাসানের আদালতে আসামিরা উপস্থিত হয়ে জামিন আবেদন করলে বিচারক তাদের জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের আদেশ দেন।

আসামীরা হলেন- গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দবির উদ্দিন বিশ্বাস, একই ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য মারিফুল ইসলাম মারুফ, চালের ডিলার মন্টু হোসেন এবং ওই ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সরোয়ার হোসেন সোহরাব।

আদালত সূত্রে জানা যায়, ১৪নং গোস্বামী দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দবির উদ্দিন বিশ্বাস তার সহযোগীদের যোগসাজসে দীর্ঘ চার বছর ধরে গরীব দুস্থদের জন্য সরকার নির্ধারিত খাদ্য সহায়তা প্রকল্পের (ওএমএস) ১০ টাকা কেজি দরের সরকারি চাল উত্তোলন ও তা তালিকাভুক্ত দুস্থদের না দিয়ে তা আত্মসাত করেন।

এ নিয়ে পত্রিকায় সংবাদ বের হলে আদালতের দৃষ্টিগোচর হয়। আদালত সপ্রণোদিত হয়ে এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে মামলা দায়েরের জন্য কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ওসিকে নির্দেশ দেন। এ মামলা দায়েরের পর আসামিদের নামে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ