নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
১৯ এপ্রিল ২০২১, ০৯:২৮ অপরাহ্ন

কক্সবাজারে ৩ পুলিশ সদস্যকে আদালতে সোপর্দ,নারীকে পিস্তল ঠেকিয়ে টাকা ছিনতাই!

আবদুল মান্নান, কক্সবাজার
মঙ্গলবার, ২ মার্চ, ২০২১, ৯:৫৯ অপরাহ্ন

কক্সবাজারে ৩ পুলিশ সদস্যকে আদালতে সোপর্দ,নারীকে পিস্তল ঠেকিয়ে টাকা ছিনতাই! পিস্তল ঠেকিয়ে নারীর নিকট থেকে তিন লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগে তিন পুলিশ সদস্যকে আদালতে সোপর্দ করেছে কক্সবাজার সদর মডেল থানা।আটক কৃতরা হলেন- উপপরিদর্শক (এসআই) নুর হুদা ছিদ্দিকী, কনস্টেবল আমিনুল মমিন ও মামুন মোল্লা।

মঙ্গলবার (২ মার্চ) দুপুরে আটক তিন পুলিশ কে কক্সবাজার সংশ্লিষ্ট আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম।কেউ আইনের উর্ধ্বে নয় এবং পুলিশ বলে রেহাই পাওয়ার সুযোগ নেই বলে প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

একজন নারীর তার কাছ থেকে টাকা ছিনতাইয়ের সুনির্দিষ্ট অভিযোগ পাওয়া গেছে। ইহা একটি ফৌজদারি অপরাধ।সেই নারীর অভিযোগের ভিত্তিতে থানায় মামলা রেকর্ড করা হয় এবং তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

সূত্র জানায়, কক্সবাজার পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের মধ্যম কুতুবদিয়া পাড়ার রিয়াজ আহমদের স্ত্রী রোজিনা খাতুন গ্যাসের দোকান করার জন্য তার বিভিন্ন আত্মীয়-স্বজন থেকে সোমবার তিন লাখ টাকা সংগ্রহ করে বাড়ি ফেরেন।

বিকাল ৪টার দিকে সিএনজি চালিত অটোরিকশায় ৫/৬ জন সাদা পোশাক পড়া লোক তার বাড়িতে যায়। তাকে ইয়াবা ব্যবসায়ি আখ্যা দিয়ে টাকা দাবি করে। রোজিনা টাকা দিতে অস্বীকৃতি জানালে তার মাথায় পিস্তল ঠেকিয়ে বেধড়ক মারধর করে সাদা পোশাক পরিহিত লোকজন।

এক পর্যায়ে রোজিনা তার কাছে থাকা তিন লাখ টাকা সাদা পোশাকধারী পুলিশের হাতে তুলে দিতে বাধ্য হন। হঠাৎ রোজিনার চিৎকারে স্থানীয়রা ছুটে আসে। অটোরিকশা থেকে সাদা পোশাক ধারী একজনকে ধরে ফেলে স্থানীয়রা।

এসময় ৯৯৯ এ ফোন করে কক্সবাজার সদর মডেল থানা পুলিশকে বিষয়টি অবগত করা হয়। কক্সবাজার সদর পুলিশ ঘটনাস্থল থেকে আটক ব্যক্তিকে গ্রেফতার করে থানা হেফাজতে নিয়ে যায়।

কক্সবাজার জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি অবগত করে তদন্ত করা হয় । সোমবার রাতে এ ঘটনার সঙ্গে জড়িত তিন পুলিশ সদস্যসহ অন্যান্য সংশ্লিষ্টদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা নিতে সিদ্ধান্ত গৃহীত হয়। এসময় পুলিশ সুপার হাসানুজ্জামান গভীর রাত পর্যন্ত কক্সব

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ