নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
২৯ সেপ্টেম্বর ২০২০, ০৯:১৮ পূর্বাহ্ন

উন্নয়নের অভিযাত্রা অব্যাহত রাখতে নৌকায় ভোটদিন: সাধন চন্দ্র মজুমদার এমপি

অন্যদৃষ্টি ডেস্ক
শুক্রবার, ২ নভেম্বর, ২০১৮, ১০:৩১ পূর্বাহ্ন

এনামুল হক, পোরশা (নওগাঁ)।।

নওগাঁর পোরশায় সংসদ সদস্য সাধন চন্দ্র মজুমদার বলেন, বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে এখন অপ্রতিরোধ্য গতিতে চলছে। বর্তমান সরকার এই অভাবনীয় সাফল্যের দাবিদার।

উন্নয়নের এ অভিযাত্রা অব্যাহত রাখার দায়িত্ব দেশের জনগণের। আগামী জাতীয় সংসদ নির্বাচনে দেশের জনগণ নৌকার বিজয় নিশ্চিত করে বঙ্গবন্ধু কণ্যা শেখ হাসিনাকে আবারও সরকার গঠনের সুযোগ দিলে এ উন্নয়নের গতি অব্যাহত থাকবে। দেশের উন্নয়ন ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের লক্ষ্য অর্জনে তিনি নৌকায় ভোট দিতে সকলের প্রতি আহবান জানান। চলতি বছর উপজেলার নিতপুর মডেল উচ্চ বিদ্যালয় ও কলেজকে সরকারী করন করায় বুধবার সন্ধায় সংশ্লিষ্ট প্রতিষ্ঠানটির মাঠে সংসদ সদস্যকে দেওয়া এক গণ সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্য দানকালে তিনি এসব কথা বলেন। এসময় তিনি তার বিরোধী পক্ষের কঠোর সমালচনাও করেন এবং আওয়ামীলীগের নেতাকর্মীদের নির্বাচনের জন্য কাজ করে যাওয়ার কথা বলেন।

প্রতিষ্ঠানটির ম্যানেজিং কমিটির সভাপতি শাহ্ আবুল কালাম চৌধুরীর সভাপতিত্বে এতে আর বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ারুল ইসলাম, সাপাহার উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব শামসুল আলম চৌধুরী, নিয়ামতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব এনামুল হক এবং পোরশা বড় মাদ্রাসার পরিচালক আলহাজ্ব মাও: শরিফুদ্দিন চৌধুরী (গেনা হুজুর)। পোরশা উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী, সাধারন সম্পাদক আলহাজ্ব মোফাজ্জল হোসেন, যুগ্ম সম্পাদক ফজলুল হক শাহ চৌধুরী, পোরশা সরকারী কলেজ অধ্যক্ষ সুরেন্দ্রনাথ শাহা, আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ড. আব্দুল আজিজ ও আব্দুল ওয়াদুদ, দপ্তর সম্পাদক কাজিবুল ইসলাম, ভারপ্রাপ্ত অধ্যক্ষ শামীম আনসারী, প্রভাষক মেসবাহ্-উল হক সহ স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র-ছাত্রী ও গনমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ