নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:২১ পূর্বাহ্ন

পিতার ত্যাগের বিনিময়ে পুত্র আজ নগর পিতা: ইকবাল হোসেন (অপু)

আব্দুল বারেক ভূইয়া, শরীয়তপুর
মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১, ১২:২৮ অপরাহ্ন
পিতার ত্যাগের বিনিময়ে পুত্র আজ নগর পিতা: ইকবাল হোসেন (অপু)

শরীয়তপুর পৌরসভার নব নির্বাচিত ষষ্ঠ পরিষদের বরণ ও সাবেক পৌর পরিষদের বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সদস্য জননেতা ইকবাল হোসেন অপু বলেন, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক প্রয়াত নেতা মরহুম এ্যাড. হাবিবুর রহমান ২০০১ সালে জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থীকে বিজয় করার লক্ষ্যে নির্বাচনী মাঠে ঝাপিয়ে পরেছিলেন, সেই নির্বাচনী ইস্যুতে এ্যাড. হাবিবুর রহমান ও তার ছোট ভাই প্রয়াত যুবলীগ নেতা মরহুম মোঃ মনির মুন্সীকে জীবন দিতে হয়েছিল।

এ্যাড. হাবিবুর রহামন , বাংলাদেশ আওয়ামী লীগের জন্য এই আত্মত্যাগের বিনিময়ে বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গত পৌরসভা নির্বাচনে এ্যাড. পারভেজ রহমান জন’কে বাংলাদেশ আওয়ামী লীগের দলিয় মনোনয়ন ও নৌকা প্রতিক দিয়ে শরীয়তপুর পৌরসভায় নির্বাচনীর মাঠে পাঠিয়েছেন। পারভেজ রহমান জন নৌকা প্রতীক নিয়ে জনগণের ভোটে নির্বাচিত হয়ে সে আজ নগর পিতা হয়েছেন,

ইকবাল হোসেন অপু আরও বলেন, সাবেক পৌর মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, তার সাধ্যমত চেষ্টা এবং অক্লান্ত পরিশ্রমের বিনিময়ে শরীয়তপুর পৌরসভার ব্যপক উন্নয়ন মূলক কাজ হয়েছে, উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে নব-নির্বাচিত মেয়র এ্যাড. পারভেজ রহমান জন’কে আমি সার্বিক সহযোগীতা করবো।

পৌর মসজিদের ইমাম হাফেজ মাওঃ কামাল উদ্দিন এর কোরআন তেলোয়াতের মধ্য দিয়ে মোঃ নুর হোসেন খানের উপস্থাপনায় পৌর সচিব এনামুল হক এর সভাপতিত্বে, ১৫ই ফেব্রæয়ারী সোমবার দুপুর ১২ টায় শরীয়তপুর পৌরসভা অডিটোরিয়ামে নির্বাচিত পঞ্চম পরিষদে বিদায় ও নব-নির্বাচিত ষষ্ঠ পরিষদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু। জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক পৌর-মেয়র আব্দুর রব মুন্সী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু অনল কুমার দে, সাবেক পৌর মেয়র বাংলাদেশ ম্যাব এর সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম কোতোয়াল, নব-নির্বাচিত পৌর-মেয়র এ্যাড. পারভেজ রহমান (জন), সাবেক পৌর-মেয়র নুর মোহাম্মদ কোতোয়াল, সাবেক পৌর-মেয়র এ.বি.এম গিয়াস উদ্দিন পাহাড়,সদর উপজেলা পরিষদের ভাইচ চেয়ারম্যান ফারুক আহমেদ তালুকদার, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এম.এম জাহাঙ্গীর হোসেন মৃধা, সাধারণ সম্পাদক মোঃ আমীর হোসেন খান, সাবেক পেনেল মেয়র ও নব-নির্বাচিত কাউন্সিলর মোঃ বাচ্চু বেপারী, সাবেক ও নব-নির্বাচিত সংরক্ষিত মহিলা কাউন্সিলর ও সাধারণ ওয়ার্ড কাউন্সিলর-সহ শরীয়তপুর জেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা ও নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। মিষ্টি বিতরণের মধ্য দিয়ে উক্ত সভার সভাপতি অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ