নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
২৮ অক্টোবর ২০২০, ০২:১৪ অপরাহ্ন

১০ হাজারে প্রথম এশিয়ান সোয়েব, রেকর্ডে গর্বিত সানিয়া মির্জা

ক্রীড়া ডেস্ক
রবিবার, ১১ অক্টোবর, ২০২০, ১২:১০ অপরাহ্ন
১০ হাজারে প্রথম এশিয়ান সোয়েব, রেকর্ডে গর্বিত সানিয়া মির্জা

পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক নতুন এক রেকর্ড গড়েছেন। প্রথম এশিয়ান ক্রিকেটার হিসেবে টি-টোয়েন্টিতে ১০ হাজার রান পূরণ করলেন ৩৮ বছয় বয়সী এ ক্রিকেটার।

রবিবার পাকিস্তানের ঘরোয়া টি-টোয়েন্টি লিগ-ন্যাশনাল টি-টোয়েন্টি কাপে খাইবার পাখতুনখোয়ার হয়ে ৭৪ রান করেন মালিক। বেলুচিস্তানের বিপক্ষে মাত্র ৪৪ বলে ৮ চার ও ২ ছক্কায় নিজের ইনিংস সাজান মালিক। আর এই ইনিংস খেলার পথেই এই রেকর্ড গড়েন তিনি।

শোয়েব মালিকের এই কীর্তিতে উচ্ছ্বাস প্রকাশ করেছেন স্ত্রী সানিয়া মির্জা। ভারতীয় টেনিস তারকা টুইটারে লিখেছেন, স্বামীর এমন কীর্তিতে গর্বিত তিনি।

মালিকের এই কীর্তি নিয়ে টুইট করে ক্রিকেটে নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। যা রিটুইট করেন সানিয়া মির্জা। ক্যাপশনে লিখেন, ‘দীর্ঘায়ু, ধৈর্য, কঠোর পরিশ্রম, ত্যাগ এবং বিশ্বাস।’ এরপর একটা ভালোবাসার ইমোজি ব্যবহার করে লিখেছেন, ‘অনেক গর্বিত।’

৩৯৫ তম ম্যাচে ৩৬৮ ইনিংসে এই কীর্তি তার। সব দেশ মিলে টি-টোয়েন্টিতে সর্বাধিক রান সংগ্রাহকের তালিকায় মালিকের অবস্থান তৃতীয়। ১৩,২৯৬ রান নিয়ে সবার ওপরে ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল। ১০,৩৭০ রান নিয়ে দ্বিতীয় স্থানে আছেন গেইলের স্বদেশি কিয়েরন পোলার্ড। এরপরই মালিকের অবস্থান।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ