নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
০৫ ডিসেম্বর ২০২০, ১২:১৭ অপরাহ্ন

নড়াইলবাসীর জন্য মাশরাফি আন্তর্জাতিক মানের স্টেডিয়াম চাইবেন

অন্যদৃষ্টি ডেস্ক
সোমবার, ৩১ ডিসেম্বর, ২০১৮, ৮:৪৬ অপরাহ্ন
তিনি জনগণের রায়ের প্রতি সম্মান দেখিয়ে তাদের জন্যই কাজ করতে চান.....

ক্রীড়া ডেস্ক ।।

জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল ২ আসন হতে বাংলাদেশ দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মোর্তজা রেকর্ড ব্যবধানে জয়লাভ করেছেন। বিপুল ভোটে জয়ের পর তিনি সোমবার ৩১ ডিসেম্বর’১৮ সংবাদ সম্মেলনে কথা বলেন। এ সময় সামনের দিনগুলোতে নড়াইলবাসীর জন্য কি কি পদক্ষেপ নেবেন? মাশরাফি এসকল বিষয় তুলে ধরেন।

নড়াইলবাসীর জীবনযাত্রার মান উন্নয়নের জন্য প্রধানমন্ত্রীর কাছে স্বাস্থ্য-শিক্ষাখাতের উন্নয়নের জন্য প্রস্তাব রাখবেন বলে এ সময় তিনি জানিয়েছেন।

সোমবার দুপুরে শহরের স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সাথে কথা বলার সময় নড়াইলে পাবলিক বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ নির্মাণের পাশাপাশি তিনি আন্তর্জাতিক মানের স্টেডিয়াম নির্মাণের আশাবাদও ব্যক্ত করেন।

‘নড়াইলের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মানোন্নয়নে পদক্ষেপ নিবো। এখানে একটি পাবলিক বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ স্থাপন এবং আন্তর্জাতিক মানের স্টেডিয়াম নির্মাণের দাবি প্রধানমন্ত্রীর কাছে তুলে ধরবো।’

তাছাড়া কৃষি নির্ভর নড়াইলের মানুষদের জন্য কৃষিখাতে উন্নতির পাশাপাশি স্থানীয় রাস্তাঘাটের উন্নয়ন করারও বাংলাদেশের ক্রিকেটে নড়াইল এক্সপ্রেস হিসেবে পরিচিত এ ক্রিকেটার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

নির্বাচনে দাঁড়ানোর পর জনগণ যেই ভালোবাসা তার প্রতি দেখিয়েছে, সদ্য সংসদসদস্য হিসেবে নির্বাচিত হওয়া মাশরাফি তারও যোগ্য সম্মান দিতে চান। তিনি জনগণের রায়ের প্রতি সম্মান দেখিয়ে তাদের জন্যই কাজ করতে চান বলেও তিন জানিয়েছে।

‘জনগণের রায়ের প্রতি যথাযথ সম্মান দেখাবো। অবহেলিত ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়াতে চাই। মানুষের মধ্যে ভালো-মন্দ দু’টিই থাকে। একটি মানুষের মধ্যে যে ভালোটি আছে সেটি ফুটিয়ে তুলতে হবে।’

উল্লেখ্য, একাদশতম জাতীয় সংসদ নির্বাচনে একচ্ছত্র আধিপত্য বিস্তার করে মাশরাফি ২ লক্ষ ৬৬ হাজার ভোটের ব্যবধানে জয় লাভ করেন। তিনি মোট ২ লক্ষ ৮৪ হাজার ৮৪৩ জন ভোটারের মধ্যে ২ লক্ষ ৭৪ হাজার ৪১৮ ভোট পান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লাভ করেন মাত্র ৮ হাজার ৬টি ভোট।

অন্যদৃষ্টি/এলিস হক

 

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ