নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
০২ ডিসেম্বর ২০২০, ১২:০১ অপরাহ্ন

জনপ্রিয় ক্রিকেটার সাকিবকে হত্যার হুমকি! ডিডিজাল নিরাপত্তা আইনে মামলা

আবুল কাশেম রুমন, সিলেট ব্যুরো
মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০, ১০:৩০ পূর্বাহ্ন
জনপ্রিয় ক্রিকেটার সাকিবকে হত্যার হুমকি! ডিডিজাল নিরাপত্তা আইনে মামলা

আবুল কাশেম রুমন,সিলেট ব্যুরো : বিশ্ব জনপ্রিয়  ক্রিকেটার সাকিব আল হাসানকে ফেসবুকে লাইভে হত্যার হুমকিদাতা মহসিন তালুদারের (২৫) বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে।

সোমবার (১৬ নভেম্বর) রাতে পুলিশ বাদী হয়ে জালালাবাদ থানায় এই মামলা দায়ের করে। মামলা রুজুর পর সোমবার রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার টুকেরবাজার ইউনিয়নের শাহপুর তালুকদারপাড়া তার নিজ গ্রামে অভিযান পরিচালনা করে র‌্যাব-৯ ও জালালাবাদ থানা পুলিশ।

তাকে না পেয়ে তার স্ত্রী-সন্তানকে জিজ্ঞাসাবাদ করে আইনশৃঙ্খলা বাহিনী। অভিযুক্ত মহসিনকে আত্বসমর্পন করতে নির্দেশ দেয় পুলিশ। জালালাবাদ থানার ওসি অকিল উদ্দিন আমাদের প্রতিনিধিকে সত্যতা নিশ্চিত করে বলেন. অভিযুক্ত মহসিন কে গ্রেপ্তার করতে আইনশৃঙ্খলা বাহিনী তৎপর রয়েছে। তাকে গ্রেপ্তারে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে। সূত্রে উল্লেখ্য কলকতায় কালীপূজায় যাওয়ায় রোববার রাতে ফেসবুক লাইভে এসে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেন এক যুবক।

রোববার দিবাগত রাত ১২টা ৭ মিনিটে নিজের ফেসবুক অ্যাকাউন্ট  গড়যংরহ ঞধষঁশফধৎ ‘ থেকে এই লাইভ ভিডিওটি প্রচার করেন।  সম্প্রতি কালীপূজা এক অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে সাকিবের কলকাতায় যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে তাকে কুপিয়ে-টুকরো করে হত্যার কথা বলেন এই যুবক।

এসময় অকথ্য ভাষায় সাকিবকে গালাগাল করতে থাকেন তিনি। যদিও সোমবার সন্ধ্যায় নিজের ইউটিউব চ্যানেলে এক ভিডিও বার্তায় সাকিব আল হাসান জানিয়েছেন, তিনি কালীপূজর উদ্বোধন করতে ভারতে যাননি। পূজার পাশে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ