নোটিশ :
সংবাদকর্মী নিচ্ছে অন্যদৃষ্টি। আগ্রহীগন সিভি পাঠান- 0nnodrisrtynews@gmail.com
২১ অক্টোবর ২০২০, ০২:২১ পূর্বাহ্ন

‘প্রিমো এনফোর’ নতুন স্মার্টফোন আনল ওয়ালটন

অন্যদৃষ্টি ডেস্ক
শুক্রবার, ১০ জুলাই, ২০২০, ১২:০১ অপরাহ্ন
'প্রিমো এনফোর' নতুন স্মার্টফোন আনল ওয়ালটন

‘প্রিমো এনফোর’ নামের নতুন স্মার্টফোন বাজারে ছাড়ল দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন। ৬.৫ ইঞ্চির ইন-সেল এইচডি প্লাস ডিসপ্লের ফোনটিতে রয়েঠে ৪ জিবি র্যাম ও ৬৪ জিবি রম।

স্মার্টফোনের পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত ১৬,৮ এবং ২ মেগাপিক্সেলের ট্রিপল অটোফোকাস ক্যামেরা। সামনে পিডিএএফ প্রযুক্তির ১৩ মেগাপিক্সেল ক্যামেরা।

ওয়ালটনের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, ফোনটি পিএমএমএ ম্যাটেরিয়ালে তৈরি। এটি রেইনবো ব্ল্যাক এবং সি গ্রিন দুটি ভিন্ন রঙে বাজারে ছাড়া হয়েছে। রেইনবো ব্ল্যাক রঙের ফোনটির ব্যাককভার আলোতে রঙধনুর মতো বিভিন্ন রঙ ধারণ করে। এই ফোনে অনেক কম স্ক্র্যাচ পড়ে। অ্যান্ড্রয়েড ৯.০ পাই অপারেটিং সিস্টেমে পরিচালিত ফোনটিতে ২.০ গিগাহার্টজ গতির অক্টাকোর এআরএম কোর্টেক্স-এ ৫৩ প্রসেসর রয়েছে।

স্মার্টফোনটিতে ব্যবহৃত হয়েছে ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি। ডুয়েল সিমের ফোরজি স্মার্টফোনটির সুরক্ষায় রয়েছে ফেস আনলক এবং ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। কানেক্টিভিটির জন্য আছে ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই, ব্লুটুথ ভার্সন ৪, ইউএসবি ২, ওয়্যারলেস ডিসপ্লে, ল্যান হটস্পট, ওটিএ ও ওটিজি সুবিধা।

বাংলাদেশে তৈরি এই স্মার্টফোনে রয়েছে বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা। স্মার্টফোন কেনার ৩০ দিনের মধ্যে ত্রুটি ধরা পড়লে ফোনটি পাল্টে ক্রেতাকে নতুন আরেকটি ফোন দেওয়া হবে।

৪ জিবি র্যাম ও ৬৪ জিবি রমের নতুন সংস্করণটির দাম ১৩ হাজার ১৯৯ টাকা। ৩ জিবি র্যাম ও ৩২ জিবি রমের ভার্সনটির দাম ১১ হাজার ৬৯৯ টাকা। অনলাইনের ই-প্লাজা থেকে কিনলে ৬ শতাংশ মূল্য ছাড় মিলবে।

Facebook Comments
Print Friendly, PDF & Email
সংবাদটি শেয়ার করুন


এ জাতীয় আরো সংবাদ